,

নবীগঞ্জে কৃষকদের মধ্যে বিনামমূল্যে বীজ ও সার বিতরণের উদ্বোধন করলেন এমপি মিলাদ গাজী

জাবেদ তালুকদার : নবীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তর কর্তৃক কৃষকদের বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন উদ্বোধন করলেন এমপি মিলাদ গাজী। ৪ জুলাই (সোমবার) সকালে উপজেলা পরিষদ হলরুমে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিনের সভাপতিত্ব উপসহকারী কৃষি কর্মকর্তা মেহেদী হাসান সোহেলের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত সার ও বীজ বিতরণের উদ্বোধন করেন হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য শাহ নওয়াজ মিলাদ গাজী।
অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা একেএম মাকসুদুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম, নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাকিল হোসেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, কৃষকলীগের সভাপতি শেখ সাহনুর আলম ছানু প্রমূখ। এছাড়া উপস্থিত ছিলেন পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি ইকবাল আহমেদ বেলাল, পৌর কাউন্সিলর পবীর মিয়া, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি দুলাল চৌধুরী।
প্রধান অতিথির বক্তব্যে এমপি মিলাদ গাজী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের প্রাকৃতিক যে কোন দুর্যোগে সরকার আপনাদের পাশে আছে। কৃষি খাতে ভর্তুকি দেয়ায় কৃষকরা কৃষি কাজে উদ্বুদ্ধ হয়েছে বলেই বাংলাদেশ আজ খাদ্য ঘাটতির দেশ থেকে খাদ্য উদ্বৃত্তের দেশে পরিনত হয়েছে এবং সুগন্ধি চাল রফতানি করে বৈদেশিক মুদ্রা অর্জন করছে। কৃষি ক্ষেত্রে সরকার কৃষকদের সর্বাত্বক সহযোগিতা করছে। তারই ধারাবাহিকতায় আজ বিনামূল্যে বীজ সার বিতরণ করা হলো।


     এই বিভাগের আরো খবর